ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বরিশালে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৬ 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ৬ অক্টোবর ২০২১  
বরিশালে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৬ 

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীকে (২৪) অপহরণ মামলার ৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বিষ্ণ মিত্র (১৯), অমিত বাড়ৈ (২০), অলক বাড়ৈ (২২), সৈকত বাড়ৈ (২৪), সাব্বির বেপারী (২০) ও জিহাদ মোল্লা (২৩)।

অপহৃত ছাত্রীর মা বাদী হয়ে বুধবার (৬ অক্টোবর) ৬ জনের নামোল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে গৌরনদী থানায় অপরহরণ মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ পাশের আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার এবং মামলার এজাহারভুক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনের মিসকলে ২ মাস আগে কোদালধোয়া গ্রামের বাবুল মিত্রের ছেলে বিষ্ণমিত্রের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে বিষ্ণ প্রায়ই মোবাইল ফোনে কল দিয়ে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। স্কুলছাত্রী বিষয়টি তার বাবা-মাকে অবহিত করলে গত সোমবার (৪ অক্টোবর) বিষ্ণমিত্রের পরিবারে অভিযোগ দেয় ছাত্রীর পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার (৫ অক্টোবর) রাত পৌঁনে ৯টার দিকে বিষ্ণ ও তার সহযোগীরা গ্রামের বাড়িতে হামলা চালিয়ে স্কুলছাত্রীকে অপহরণ করে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, বুধবার আসামিদের আদালতে সোপর্দ করা হলে বিচারক সকলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

স্বপন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়