ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শেরপুরে নিখোঁজের পাঁচদিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৫৯, ৮ অক্টোবর ২০২১
শেরপুরে নিখোঁজের পাঁচদিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায় নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর এক কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইগাতী উপজেলার তাওয়াকুচা এলাকার গহিন পাহাড়ি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কৃষকের নাম- জহির উদ্দিন (৭৩), সে শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের খাড়ামোড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার রাতে জহির নিজ গ্রামের সোমেশ্বরী নদী সংলগ্ন এলাকায় তাঁর নিজের ধানক্ষেত পাহারা দিতে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। তবে নদীর পাড়ে তাঁর ব্যবহৃত গামছা, থালা-বাসন পাওয়া যায়। বাড়ি না ফেরায় পরিবারের লোকজন আশপাশের বিভিন্ন এলাকায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোনও সন্ধান পায়নি। পরে ওই ঘটনায় জহিরের ভাই মহসীন আলী শ্রীবরদী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ ঘটনায় এলাকার লোকজন পানিতে ডুবে মারা গেছেন ভেবে নদীতে অনেক খুঁজেও ব্যর্থ হয়।

অপরদিকে তাওয়াকুচা এলাকার স্থানীয় লোকজন পাহাড়ের ভেতরে হঠাৎ করে নতুন কবরের মতো একটি জায়গা দেখতে পান। এতে তাঁদের মনে সন্দেহের সৃষ্টি হলে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে ঝিনাইগাতী থানা-পুলিশকে জানালে উপ-পরিদর্শক কলিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে একটি অর্ধগলিত লাশ উদ্ধার করেন।

পরে অজ্ঞাতনামা লাশ উদ্ধারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে জহিরের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশটি জহিরের বলে শনাক্ত করেন।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি দুর্বৃত্তরা জহিরকে হত্যা করে তাঁর লাশ পাহাড়ে মাটিচাপা দিয়েছে। আমরা অর্ধগলিত লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।

তারিকুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়