ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

৮ কেজির কাতল ধরে ২ লাখ টাকা পুরস্কার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৯ অক্টোবর ২০২১   আপডেট: ১৫:২৭, ৯ অক্টোবর ২০২১
৮ কেজির কাতল ধরে ২ লাখ টাকা পুরস্কার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাছ শিকার প্রতিযোগিতায় অংশ নিয়ে ৮ কেজি ওজনের কাতল মাছ পেয়ে ২ লাখ টাকা পুরস্কার জিতেছেন ইউনুস আলী (৫৫)।

শুক্রবার (৮ অক্টোবর) উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের কলেজপাড়ার দিরেশ দিঘিতে এই মাছ শিকার প্রতিযোগিতা হয়। সৌখিন মাছ শিকারি ইউনুস আলীর বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুরের আমতলা গ্রামে।

খোঁজ নিয়ে জানা গেছে, কালীকচ্ছ বন্ধু কল্যাণ মৎস্য প্রকল্প নামের একটি সংগঠন দিরেশ দিঘিতে মাছ শিকার প্রতিযোগিতার আয়োজন করে। ইউনুস আলী ২২ হাজার টাকা দিয়ে টিকিট কিনে শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাছ শিকার প্রতিযোগিতায় অংশ নেন। প্রতিযোগিতায় তার সাথে বিভিন্ন এলাকার আরো ৩০ জন অংশ নেন। ইউনুস আলী শুক্রবার (৮ অক্টোবর) সকাল ৬টায় দিঘিতে বড়শি ফেলেন। সকাল সোয়া ১০টায় তার বড়শিতে প্রথম মাছটি ধরা পড়ে। ওই কাতল মাছটির ওজন ৮ কেজি। এরপর সারাদিন তিনি আর কোনো মাছ ধরতে পারেননি। দিন শেষে ইউনুস আলীর ৮ কেজি ওজনের কাতল মাছটিই সবচেয়ে বড় মাছ হওয়ায় তিনি প্রথম স্থান অর্জন করে ২ লাখ টাকা পুরস্কার জিতে নেন।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের মেড্ডা এলাকার জামাল হোসেন ৫ কেজি ৩৫০ গ্রাম ও ৩ কেজি ৮৩০ গ্রাম ওজনের ২টা কাতল মাছ শিকার করে দ্বিতীয় ও চতুর্থ স্থান অর্জন করে পেয়েছেন ১ লাখ ৪০ হাজার টাকা।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কালিসীমা গ্রামের হামদু মিয়া ৪ কেজি ৪৯৫  গ্রাম ওজনের কাতল মাছ শিকার করে পেয়েছেন তৃতীয় পুরষ্কার।  তিনি পেয়েছেন ৫০ হাজার টাকা। 

রুবেল/সুমি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়