Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২২ ১৪২৮ ||  ২৯ রবিউস সানি ১৪৪৩

মাদারীপুরে যৌতুক না দেওয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে এসিড নিক্ষেপ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫০, ১০ অক্টোবর ২০২১   আপডেট: ০৮:০৪, ১০ অক্টোবর ২০২১
মাদারীপুরে যৌতুক না দেওয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে এসিড নিক্ষেপ

মাদারীপুরে যৌতুক না দেয়ায় সাত মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধুকে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনার বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

স্বজনরা ও এলাকাবাসী জানায়, ৯ মাস আগে মাদারীপুর সদর উপজেলার মাদ্রা এলাকার সুমন শেখের সাথে বিয়ে হয় পাশের কালাইমারা গ্রামের মিম আক্তারের। বিয়ের পর শ্বশুরবাড়ির লোকজন বিভিন্ন সময়ে যৌতুক দাবি করে আসছিল। এতে ৫ মাস আগে বাবার বাড়ি চলে আসে মিম। স্থানীয়ভাবে বেশ কয়েকবার মীমাংসার চেষ্টা করা হলে আরও বেপরোয়া হয়ে ওঠে সুমন ও তার পরিবারের লোকজন।

শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় মিমের বাবার বাড়ি গিয়ে সুমন ও মিমের শ্বশুর সোবাহান শেখ কৌশলে ডেকে ঘরের পেছেনে নিয়ে যায়। পরে বোতলে থাকা এসিড নিক্ষেপের চেষ্টা চালায় বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের। ধস্তাধস্তির এক পর্যায়ে হাত ও মুখমণ্ডলে এসিড লাগলে চিৎকার করে মিম। পরে তাকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। পালিয়ে যাবার সময় মিমের শ্বশুরকে আটক করা হয়। পরে অভিযান চালিয়ে শনিবার রাতে অভিযুক্ত সুমনকে আটক করে পুলিশ।

এই ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ শেষে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিয়া। তিনি আরও জানান এই ঘটনায় মামলা প্রক্রীয়াধীন।

রিজভী/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়