ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তাড়াশে বিদ্যুৎস্পৃষ্টে চাচী-ভাতিজার মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ১১ অক্টোবর ২০২১  
তাড়াশে বিদ্যুৎস্পৃষ্টে চাচী-ভাতিজার মৃত্যু

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বিলনাদো গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্জিনা খাতুন (৫০) ও রফিকুল ইসলাম (৩০) নামে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিলনাদো গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া দুইজন সম্পর্কে চাচি-ভাতিজা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উদ্দিস আকন্দ ও বাশি আকন্দের বাড়িতে পল্লী বিদ্যুতের সংযোগ নেওয়ার সময় প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিতে বাধা দেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাশি আকন্দের স্ত্রী মর্জিনা ও উদ্দিস আকন্দের ছেলে রফিকুল বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে সিমেন্টের খুঁটি মাটিতে পুততে যান। এ সময়ে সেই খুঁটি বাড়ির ওপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক সংযোগের ২২০ ভোল্টের তারের সঙ্গে লেগে যায়। এতে রফিকুল বিদ্যুৎতায়িত হন। বিষয়টি বুঝতে পেরে মর্জিনা ভাতিজাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।  ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। মর্জিনা ও রফিকুলকে উদ্ধার করতে গিয়ে সোহাগ, ইয়াছিন, ও শহিদুল আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অদিত্য/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়