ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেরপুরে কৃষি সম্প্রসারণ সেবার কর্মপরিকল্পনা প্রণয়ন সভা 

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৬, ১১ অক্টোবর ২০২১  
শেরপুরে কৃষি সম্প্রসারণ সেবার কর্মপরিকল্পনা প্রণয়ন সভা 

উন্নত কৃষিকে ইউনিয়নের প্রতিটি গ্রামে পৌঁছে দেয়ার লক্ষ্যে কৃষি সম্প্রসারণ সেবার কর্মপরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১১ অক্টোবর) সকাল ১১ টায় উন্নয়ন সংঘ (সিভিএ) ও কৃষক দলের আয়োজনে শেরপুর সদর উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা রুবাইদা ইয়াসমিন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম। 
 
গ্রামীণ সম্ভাবনাময় কৃষির আধুনিকায়ন, কৃষি সম্ভাবনাকে মানুষের সামনে তুলে ধরা, তরুণদের উদ্বুদ্ধ করে নতুন উদ্যোক্তা সৃষ্টি, আধুনিক ফল ও ফসল চাষ করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কৃষি ব্যবস্থাপনা বিষয়ে কৃষকদের সাথে আলোচনা হয় সভায়। 

এছাড়াও অনুষ্ঠানে বক্তারা শেরপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সাথে কৃষি উন্নয়ন ও সম্ভাবনা বিষয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

কমিউনিটি ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিষয়ক ওয়ার্ল্ড ভিশন শাখার কৃষি বিষয়ক ডেভেলপমেন্ট বিশেষজ্ঞ মো. জহিরুল হক, ব্লিনজস প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন ইকোনমিক ডেভেলপমেন্ট ভেলোচেইন স্পেশালিস্ট সাখাওয়াত হোসেন প্রিন্স, ব্লিনজস প্রজেক্টের জেন্ডার স্পেশালিস্ট তাহমিনা আক্তার, উন্নয়ন সহকারী পরিচালক (কর্মসূচি) মোহাম্মদ মোর্শেদ ইকবালসহ শেরপুরের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা  ও গণমাধ্যম কর্মীসহ প্রমুখ। 

তারিকুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়