ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ মামলার চার্জ গঠন পিছিয়ে

সিলেট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ১২ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৫০, ১২ অক্টোবর ২০২১
স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ মামলার চার্জ গঠন পিছিয়ে

বহুল আলোচিত সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার চার্জ গঠন পিছিয়ে গেছে। 

সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি রাশিদা সাঈদা খানম মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ।

রাশিদা সাঈদা জানান, মামলার তিন আসামির ডিসচার্জ আবেদন ও স্টেনোগ্রাফার না থাকার প্রেক্ষিতে চার্জ গঠনের তারিখ পেছানো হয়। এর আগে কঠোর নিরাপত্তার মাধ্যমে মামলার আট অসামিকে আদালতে হাজির করা হয়।

বাদি পক্ষের আইনজীবী শহিদ উজ্জামান জানান, মঙ্গলবার সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মো. মোহিতুল হকের আদালতে আলোচিত এমসি কলেজের ছাত্রবাসে সংঘটিত ধর্ষণ মামলার চার্জ গঠনের তারিখ ছিল। মামলার তিন আসামিকে ডিসচার্জ আবেদন ও স্টেনোগ্রাফার না থাকার প্রেক্ষিতে এই মামলায় চার্জ গঠন পিছানো হয়েছে। তবে এখনো পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়নি। তবে পরবর্তী তারিখে তিন আসামিকে ডিসচার্জ আবেদনের শুনানী শেষে চার্জ গঠন করা হবে।

প্রসঙ্গত, ২০২০ সালের ৩ ডিসেম্বর ছাত্রলীগের ৮ নেতাকর্মীকে অভিযুক্ত করে ধর্ষণ মামলার অভিযোগপত্র আদালতে জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা শাহপরান থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য।

অভিযোগপত্রে সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লস্কর, আইনুদ্দিন ওরফে আইনুল ও মিসবাউল ইসলাম রাজন মিয়াকে সরাসরি ধর্ষণে সম্পৃক্ত এবং রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাসুমকে ধর্ষণের সহযোগী হিসেবে অভিযুক্ত করা হয়েছে। এই আটজনই বর্তমানে জেলহাজতে রয়েছেন। এরআগে ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে।

নূর আহমদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়