ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রধানমন্ত্রীর উপহার ২৫ হাজার টাকা পেলো সেই পঙ্গু মজিদ

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৪, ১৩ অক্টোবর ২০২১  
প্রধানমন্ত্রীর উপহার ২৫ হাজার টাকা পেলো সেই পঙ্গু মজিদ

"দু্র্ঘটনায় হাত-পায়ের সঙ্গে স্বপ্নও হারিয়ে গেছে মজিদের" শিরোনামে ভিডিও সংবাদটি গত ৩ আগস্ট দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল অনলাইন রাইজিংবিডিতে প্রচার হয়।

সংবাদ প্রচারের পরে দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এবং হাকিমপুর (হিলি) উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলমের সহায়তার উদ্যোগ নেন। পরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তাকে ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এমপি, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার ২৫ হাজার টাকা পঙ্গু মজিদের হাতে তুলে দেন।

হাকিমপুর উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার রাইজিংবিডিকে বলেন, গত ৩ আগস্ট "দু্র্ঘটনায় হাত-পায়ের সঙ্গে স্বপ্নও হারিয়ে গেছে মজিদের" শিরোনামে সংবাদটি রাইজিংবিডি অনলাইনে দেখতে পাই। ৫ আগস্ট পঙ্গু মজিদকে ডেকে আমরা তার বাড়ি সংস্কারের জন্য টাকা, টিন এবং খাদ্য সামগ্রী তাকে দেয়। পরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তাকে টাকা দেওয়া হয়।

উল্লেখ্য, হিলি পৌর এলাকার ডাঙ্গাপাড়ায় শ্বশুড় বাড়িতে দুই ছেলে মেয়ে ও স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছে ৩০ বছর বয়সী পঙ্গু আব্দুল মজিদ। ৮ বছর আগে মালবাহী ট্রেন যোগে যাওয়ার সময় জয়পুরহাটের পুরানাপৈল নামক স্থানে ট্রেন দু্র্ঘটনার কবলে পড়ে এই যুবক আব্দুল মজিদ। সেই দু্র্ঘটনায় প্রাণ ফিরে পেলেও হারিয়ে যায় তার বা পা আর বা হাত। সুস্থ হতে দীর্ঘদিনের চিকিৎসায় সংসারে যা ছিলো তা শেষ হয়ে যায়, এমন কি বাবার দেওয়া ভিটেবাড়িও তাকে বিক্রি করতে হয় তাকে।

মোসলেম উদ্দিন/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়