Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৭ ১৪২৮ ||  ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ট্রেনে কাটা পড়ে কিশোর হকারের মৃত্যু 

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ১৩ অক্টোবর ২০২১  
ট্রেনে কাটা পড়ে কিশোর হকারের মৃত্যু 

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ১৪ বছর বয়সী নাম না জানা এক হকারের মৃত্যু হয়েছে। তিনি ট্রেনে ঘুরে ঘুরে পানি বিক্রি করতেন বলে জানা গেছে। 

বুধবার (১৩ অক্টোবর) দুপুর সোয়া ২টার দিকে নরসিংদী  স্টেশনের দক্ষিণ পাশের  প্ল্যাটফর্মে এ দুর্ঘটনা ঘটে। 

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি দুপুর ২টা ১০ মিনিটে নরসিংদী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে। যাত্রাবিরতি শেষে ট্রেনটি চলতে শুরু করলে প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানে ট্রেনের একটি বগি থেকে নেমে পড়েন পানি বিক্রেতা ওই কিশোর। এ সময় তাঁর মাথায় থাকা পানির বোতলের ক্যারেট থেকে একটি পানির বোতল ট্রেনের কামড়ার দরজায় পড়ে যায়। তিনি পানির বোতলটি কুড়িয়ে আনতে গিয়ে ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী ফাঁকে পড়ে যান। এতে ওই কিশোরের ডান পা ট্রেনের চাকায় কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। 

পরে স্থানীয় লোকজন নাম না জানা ওই কিশোরকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। 

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণেই ওই কিশোরের মৃত্যু হয়েছে। তাঁর লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী রেলওয়ে স্টেশনের মাস্টার হাসানুর রহমান জানান, ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি দুপুর ২টা ১৬ মিনিটে স্টেশন ছেড়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ওই কিশোর হকারের একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ওই অবস্থায় উপস্থিত লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেছে। পরে শুনেছি, সে মারা গেছে।

এইচ মাহমুদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়