Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৭ ১৪২৮ ||  ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

শান্তিগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ১৩ অক্টোবর ২০২১   আপডেট: ০৮:৫৯, ১৪ অক্টোবর ২০২১
শান্তিগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। বুধবার (১৩ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কৈতক গ্রামের জালাল উদ্দিনের ছেলে হৃদয় আহমদ (২৩), একই গ্রামের শফিক উদ্দিনের ছেলে জামিল আহমেদ (২২) ও একই এলাকার আঙ্গুর মিয়ার ছেলে লায়েক আহমদ।

বিষয়টি নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজি মুক্তাদির হোসেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, ছাতকের জাউয়াবাজার থেকে মোটরসাইকেল যোগে শান্তিগঞ্জে যাওয়ার পথে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস পূর্ববীরগাঁও ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন মোটরসাইকেল আরোহী নিহত হন।

তাৎক্ষনিক বাসটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে জয়কলস হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। পরে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে বলে জানায় পুলিশ। তবে ঘাতক বাসটি আটক করতে পারেনি পুলিশ।

শান্তিগঞ্জ থানার ওসি কাজি মুক্তাদির হোসেন বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের পাশাপাশি শান্তিগঞ্জ থানা পুলিশ পৌঁছে। সেখানে একটি মোটরসাইকেলের তিনজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। তবে ঘাতক বাসটিকে আটক করা যায়নি।’

আল আমিন/মাসুদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়