ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কোটি টাকার বিএমডব্লিউ, কেনা যাবে লাখ টাকায়

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ১৪ অক্টোবর ২০২১  
কোটি টাকার বিএমডব্লিউ, কেনা যাবে লাখ টাকায়

নিলামে উঠছে চট্টগ্রাম বন্দরে বছরের পর বছর পড়ে থাকা বিএমডব্লিউ-মার্সিডিজ বেঞ্চ-ফোর্ডের মতো বিশ্বখ্যাত প্রতিষ্ঠানের ১১০টি দামি গাড়ি। আগামী ৪ নভেম্বরে এসব গাড়ি নিলামে বিক্রির সব প্রক্রিয়া সম্পন্ন করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) চট্টগ্রাম কাস্টমস নিলাম শাখার উপ-কমিশনার আল আমীন বলেন, চট্টগ্রাম বন্দর শেডে শূল্ক জটিলতাসহ নানা অনিয়মের মাধ্যমে আমদানি হওয়া প্রায় তিন শতাধিক দামি গাড়ি বেশ কয়েক বছর ধরে পড়ে আছে।  ১ থেকে ৪ কোটি টাকা দামের এসব গাড়ি বছরের পর বছর খালাস না নেওয়ায় অনেক গাড়ি ব্যবহার অনুপযোগীও হয়ে পড়েছে। এই অবস্থায় নানা প্রতিবন্ধকতা দূর করে ১১০টি দামি গাড়ি আগামী ৪ নভেম্বর নিলামে তোলা হচ্ছে। নিলামে অংশ নিয়ে কোটি টাকা দামের এসব গাড়ি কয়েক লাখ টাকায় কেনার সুযোগ পেতে পারেন নিলামে অংশগ্রহণকারীরা।

৪ নভেম্বর যেসব দামি গাড়ি নিলামে উঠবে তার মধ্যে রয়েছে- ২৫টি বিএমডব্লিউ, ২৫টি মার্সিডিজ বেঞ্জ, ২৬টি মিতশুবিশি, ল্যান্ডরোভার ৭টি, ল্যান্ডক্রুজার ৭টি, সিআরভি ১টি, লেক্সাস ৬টি, ফোর্ড ৫টি, জাগুয়ার ৩টিসহ আরও বিভিন্ন ব্র্যান্ডের দামি গাড়ি।

আগ্রহী ক্রেতা বা নিলামে অংশগ্রহণকারীরা আগামী ২৭ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত গাড়িগুলো সরেজমিন পরিদর্শন করতে পারবেন।  ৩ নভেম্বর থেকে ৪ নভেম্বর গাড়ির দরপত্র জমা দিতে পারবেন।

রেজাউল/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়