Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

এক ঘণ্টার জেলা প্রশাসক হলেন কিশোরী প্রারম্বা 

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ১৪ অক্টোবর ২০২১  
এক ঘণ্টার জেলা প্রশাসক হলেন কিশোরী প্রারম্বা 

এক ঘণ্টার জন্য সিরাজগঞ্জের জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হলেন কিশোরী প্রারম্বা কাফি (১৬)।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে জেলা প্রশাসক ড. ফারুক আহমেদের প্রতীকী দায়িত্ব পালন করেন ‌‘এনসিটিএফ’-এর এই শিশু সংসদ সদস্য।  জেলার ন্যাশনাল চিল্ড্রেন্স টাস্ক ফোর্স (এনসিটিএফ) এই আয়োজন করে।  

এসময় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, সভাপতিত্ব করেন এনসিটিএফ সিরজাগঞ্জের সভাপতি মো. আসাদুজ্জামান নাদিম। 

এসময় প্রারম্ভা কাফি বলেন, ‘আমি জেলা প্রশাসক হিসেবে আমার জেলাকে বাল্যবিয়ে, শিশু শ্রম, শিশু নির্যাতনসহ শিশুদের নানা সমস্যার সমাধান করতে কাজ করে যাবো। আমি পুরো জেলাকে শিশুবান্ধব জেলা হিসেবে গড়ে তুলবো।’ 

এসময় জেলা প্রশাসক বলেন, ‘আমাদের আগামীর বিশ্বের সঙ্গে টিকে থাকতে হলে নিজেদের দক্ষ করে তৈরি করতে হবে। তাই সব ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন সমুন্নত রাখতে আমাদের নিজ নিজ জায়গা থেকে সহযোগিতার মনোভাব গড়ে তুলতে হবে।’ 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, শিশু বিষয়ক বাংলা সংবাদ মাধ্যম শিশু বার্তার সম্পাদম ও প্রকাশক দ্বীন মোহাম্মাদ সাব্বির। 

এসময় ‘এনসিটিএফ’-এর সভাপতি সাধারণ সম্পাদকসহ জেলা কমিটির সদস্য, জেলা ভলেন্টিয়ার, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

রাসেল/মাহি

সর্বশেষ