Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

ইউপি প্রার্থীর কাছে টাকা দাবির অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে 

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১৫ অক্টোবর ২০২১  
ইউপি প্রার্থীর কাছে টাকা দাবির অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে 

চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলাম নান্নু

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলাম নান্নু স্থানীয় দুই নেতার বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করেছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ শহরের স্থানীয় পত্রিকার কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে রফিকুল ইসলাম নান্নু এ অভিযোগ করেন।

চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলাম নান্নু বলেন, ‘আওয়ামী লীগ আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়। কিন্তু মনোনয়ন পাওয়ার পর থেকে পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক মো. সুলতান মাহমুদ আমার কাছে ১০ লাখ টাকা দাবি করেন। টাকা না দেওয়ায় তারা দুইজন কোনো নেতাকর্মী মাঠে নামবে না, কেউ নৌকা প্রতীকের পক্ষে কাজ করবে না বলে হুমকি দেন।’

নান্নু বলেন, ‘পাঙ্গাসী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আছি। আমার বিরুদ্ধে বিভিন্ন প্রিন্টং ও ইলেকট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার এবং মিথ্যা অপবাদ দিয়ে মানববন্ধন করা হয়েছে।’ নৌকার বিরুদ্ধে অপপ্রচারকারীদের সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান তিনি।

টাকা দাবির অভিযোগের বিষয়ে জানতে চাইলে পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক বলেন, ‘দল পাঙ্গাসী ইউনিয়নে নৌকার যোগ্য প্রার্থী হিসেবে যাকে মনোনয়ন দিয়েছে, তাকেই আমরা নির্বাচিত করবো।’ 

টাকা দাবির কথা অস্বীকার করে সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ বলেন, ‘দলীয় সিদ্ধান্ত অনুযায়ী ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোট চাচ্ছি।’ এরপর তিনি ফোন কেটে দেন। 

সংবাদ সম্মেলনে রায়গঞ্জ থানা কৃষকলীগের অর্থ সম্পাদক আল আমিন সরকার, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মো. শাহজাহান আলী, পাঙ্গাসী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।  
 

অদিত্য/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়