Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৩, ১৬ অক্টোবর ২০২১  
চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

গাজীপুরের কালীগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের ভাসাভাসি গ্রামে (পূর্বাচল ২৬ নম্বর সেক্টর) এই ঘটনা ঘটে।

রাতেই বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস. আই) মো. জাকির হোসেন।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করলেও নাম-পরিচয় জানা যায়নি। অজ্ঞাত ওই যুবকের আনুমানিক বয়স ৩০/৩৫। তবে প্রাথমিকভাবে জানা গেছে তিনি একজন ইজিবাইক চালক। তার পড়নে লাল রঙের চেক সার্ট ও চেক লুঙ্গি ছিল।

এস.আই জাকির জানান, রাত ১০টার দিকে পূর্বাচল ২৬ নম্বর সেক্টরের রাস্তা দিয়ে এক নৈশ প্রহরী যাচ্ছিল। এ সময় রাস্তার পাশে এক যুবকের বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পায়। পরে তিনি স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি ফোন করে জানান। ইউপি সদস্য স্থানীয় পুলিশ ফাঁড়িতে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার গলাকাটা মরদেহ দেখতে পায়।

এস.আই আরও জানান, নিহতের গলাকাটা ছিল ধারণা করা হচ্ছে তাকে কেউ হত্যা করে তার সাথে থাকা ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে এবং এ ব্যাপারে আইনগত যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

স্থানীয় ইউপি সদস্য সেলিম মিয়া জানান, এলাকার এক নৈশ প্রহরী বাড়ি ফেরার পথে পূর্বাচল ২৬ নম্বর সেক্টরের ভিতর দিয়ে যাচ্ছিলেন। এ সময় রাস্তার পাশে কেউ একজন বাঁচাও বাঁচাও বলে কাঁদছিল। পরে বিষয়টি জানাতে তাকে ফোন করেন ওই নৈশ প্রহরী। তিনি জানার পর স্থানীয় পুলিশ ফাঁড়িতে ফোন করে জানান। পুলিশ ঘটনাস্থলে এসে ওই ইজিবাইক চালক যুবকের মরদেহ দেখতে পায় এবং তাকে উদ্ধার করে নিয়ে যান।

রফিক/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়