Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

নালিতাবাড়িতে `মার্সেল ফুটবল টুর্নামেন্টের’ ফাইনাল

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ১৬ অক্টোবর ২০২১   আপডেট: ২২:১৭, ১৬ অক্টোবর ২০২১
নালিতাবাড়িতে `মার্সেল ফুটবল টুর্নামেন্টের’ ফাইনাল

যুবকদের খেলাধুলায় আকৃষ্ট করতে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্রান্ড মার্সেলের পৃষ্ঠপোষকতায় ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় “নালিতাবাড়ি মার্সেল ফুটবল টুর্নামেন্ট ২০২১“ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৪টার দিকে নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের আব্দুল খালেক মিনি ষ্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনু্ষ্ঠিত হয়। খেলায় নালিতাবাড়ী যুব মুসলিম সংঘ ১-০ গোলে বৈশাখী একাদশকে পরাজিত করে। খেলা দেখতে এ সময় মাঠে প্রচুর সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

খেলার শুরুর ১০ মিনিটের মধ্যেই নালিতাবাড়ী যুব মুসলিম সংঘের পক্ষে গোল করে দলকে এগিয়ে দেন শাহীন। প্রথমার্ধে ১-০ তে খেলা শেষ হলেও দ্বিতীয়ার্ধে কেউ আর গোলের দেখা পায়নি। ফলে জয় পায় নালিতাবাড়ী যুব মুসলিম সংঘ।

খেলা শেষে চ্যাম্পিয়ান দলকে একটি মার্সেল ব্যান্ডের ফ্রিজ ও রানার্স আপ দলকে মার্সেল ব্রান্ডের একটি এলইডি টিভি পুরুস্কার হিসেবে তুলে দেন অতিথিরা।

খেলায় মার্সেল কোম্পানির পক্ষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাষ্ট্রিজ লি. এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডাইরেক্টর ড. সাখাওয়াত হোসেন, মার্সেল ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্র নায়ক আমিন খান, চিত্র নায়িকা কেয়া ও নালিতাবাড়ী মার্সেল ব্র্যান্ডের ডিলার রুনা ইলেকট্রনিক্স-এর সত্ত্বাধিকারী মো. সামিউল হক । 

এছাড়াও নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ওয়াজ করুনি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুলসহ প্রমুখ উপস্থিত ছিলেন। 

ওয়ালটন হাইটেক ইন্ডাষ্ট্রিজ লি. এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার বলেন, সুন্দর খেলা আয়োজন হয়েছে দেখে আমার অনেক ভালো লাগছে। বর্তমান যুবসমাজ খেলাধুলায় মনোযোগ হাড়িয়ে বিপথে চলে যাচ্ছে, যুবকদের খেলার মাঠে ফেরানোর জন্য আমাদের এই ধরনের পোগ্রাম চলমান থাকবে। আমরা আশা করি এই ছেলে গুলোই একদিন আমাদের ফুটবলকে বিশ্বদরবারে তুলে ধরবে।

খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মার্সেল ব্রান্ডের ডিলার ছামিউল হক। তিনি বলেন, বাংলাদেশি অন্য ইলেকট্রনিক্স ব্রান্ডগুলোর মধ্যে মার্সেল অন্যতম। মার্সেলের পোডাক্ট অত্যান্ত ভালো এবং তাদের সেবার মান ভালো। তারা আমাদের মতো প্রত্যেন্ত এলাকায় অনেক টাকা খরচ করে ছেলেদের খেলাধুলায় আগ্রহী করে তুলছেন তার জন্য তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করছি। আশাকরি মার্সেল এমন পোগ্রাম আরও করবে যাতে আমাদের যুবকরা খেলাধুলায় নিয়মিত থাকে।

প্রসঙ্গত, ১৬ দলের সমম্বয়ে নক আউট পদ্ধতিতে এই ফুটবল টুর্নামেন্ট ১৭ সেপ্টেম্বর উদ্বোধন হয়। খেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী  মতিয়া চৌধুরী। উদ্বোধনী খেলায় রামচন্দ্রকুড়া একাদশ ও রাজনগর একাদশ অংশ গ্রহণ করে।

তাারিকুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়