ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ইউনিয়ন আ.লীগের চেয়ারম্যান প্রার্থী গুলিতে নিহত

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫২, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ১০:০৯, ১৭ অক্টোবর ২০২১
ইউনিয়ন আ.লীগের চেয়ারম্যান প্রার্থী গুলিতে নিহত

নেথোয়াই মারমা (৫৬) (ফাইল ফটো)

কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমা (৫৬) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। 

শনিবার (১৬ অক্টোবর) রাত ১২টার দিকে অজ্ঞাত পরিচয়ের সশস্ত্র সন্ত্রাসীদের ব্রাশফায়ারে তিনি নিহন হন।

রোববার (১৭ অক্টোবর) সকালে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নেথোয়াই মারমা কাপ্তাই উপজেলার ৩ নম্বর চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের মনোনিত ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী জানান, নেথোয়াই মারমার ছেলে রাতে তাকে খবর দিয়ে জানান যে, সবুজ গেঞ্জি পরিহিত ১০ থেকে ১২ জন অস্ত্রধারী সন্ত্রাসী রাতে তাদের ঘরের সামনে দরজা ভাঙার চেষ্টা করে না পেরে পেছনের রান্না ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে।এরপর তার বাবাকে গুলি করে পালিয়ে যায়।

এ ঘটনায় তিনি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তীব্র নিন্দা জানান এবং  দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার খবর পাওয়ার পর পরই রাতে চন্দ্রঘোনা থানা পুলিশ এবং বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন। চন্দ্রঘোনা থানা নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ওসি আরও জানান, নিহতের শরীরে ৩টি গুলি লেগেছে। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আজ সকাল ৯টা পর্যন্ত এই নিয়ে কেউ থানায় মামলা দায়ের করেন নাই। 
এই হত্যাকাণ্ডের পর সমগ্র চিৎমরম এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় নিরাপত্তা বাহিনীর টহল জোরদার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রসঙ্গত: নিরাপত্তাজনিত কারণে গত ২ বছর ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নেথোয়াই মারমা চিৎমরম বাজার সংলগ্ন রেস্ট হাউসে অবস্থান করে আসছিলেন। গত শনিবার মনোনয়ন পত্র জমা দিয়ে সন্ধ্যায় তিনি বাড়িতে যান।

বিজয়/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়