Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ঘর উপহার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:০৭, ১৭ অক্টোবর ২০২১
শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ঘর উপহার

শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে অসহায় এক পরিবারকে ঘর উপহার দিয়েছেন গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম আজাদ।

রোববার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় কালিয়াকৈর উপজেলার ঠাকুরপাড়া গ্রামের রুবেল হাওলাদারের স্ত্রী ইয়ানুর আক্তারকে (২৫) এই ঘর দেওয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ভার্চুয়াল পদ্ধতিতে উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সেলিম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণত সম্পাদক মাসুদ পারভেজ, মৌচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হোসেন, জাতীয় শিশু-কিশোর কালিয়াকৈর উপজেলার সাবেক সভাপতি তালহা ইবনে অলিসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 

এ সময় মো. সেলিম আজাদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে একজন নারীকে প্রায় ৪ লাখ টাকা খরচ করে একটি দুই কক্ষ বিশিষ্ট ঘর নির্মাণ করে দিলাম।  আমি এর আগেও বিশেষ করে করোনা মহামারিতে গাজীপুরের বিভিন্ন অঞ্চলে ঘুরে আসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।  যেকোনো প্রয়োজনে আমি জনগণের পাশে থাকার চেষ্টা করি। এভাবেই যেন জনগণের সেবা করে যেতে পারি।

ঘর পেয়ে ইয়ানুর আক্তার বলেন, আমার একটি কুঁড়েঘর ছিল। সামান্য বৃষ্টিতে ঘরে পানি আসতো।  দুটি মেয়ে নিয়ে খুবই কষ্টে ছিলাম। একমাত্র স্বামীর আয় দিয়ে ঘর করার সামর্থ্য ছিল না। সেলিম আজাদ ভাই আমার অবস্থা দেখে একটি পাকা ঘর করে দিয়েছেন।  আমি অনেক খুশি হয়েছি। 

রেজাউল/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়