Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

নৌকার মনোনয়ন পেতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

পঞ্চগড় প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ১৭ অক্টোবর ২০২১  
নৌকার মনোনয়ন পেতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন চেয়ে সংবাদ সম্মেলন করেছেন আবুল হোসেন নামে এক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা। 

রোববার (১৭ অক্টোবর) বেলা ১১টায় পঞ্চগড় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ থকে দলীয় মনোনয়নের দাবি জানান তিনি।

মুক্তিযোদ্ধা আবুল হোসেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা কৃষক লীগের সভাপতি। তিনি পরপর দুইবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ছিলেন। এবারও নৌকা প্রতীকের মনোনয়ন পেলে বিজয়ী হবার আশা ব্যক্ত করেছেন তিনি।

দলীয় মনোনয়ন পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট ও পঞ্চগড়-১ আসনের সাংসদ মো. মজাহারুল হক প্রধানের সুপারিশ ও সহযোগিতা কামনা করেন তিনি। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে জীবন বাজি রেখে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করি। সম্মুখসারির যোদ্ধা হিসেবে গুলিবিদ্ধ হই। 

সংবাদ সম্মেলনে খচিমউদ্দিন, সামসুল আলম, সিরাজউদ্দিন, জয়নাল আবেদীন, নাজির হোসেনসহ ইউনিয়নের অর্ধশত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা উপস্থিত ছিলেন। 

তৃতীয় ধাপে পঞ্চগড় সদর উপজেলার ১০টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর নিবার্চন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফশীল অনুযায়ী ২ নভেম্বর মনোনয়নপত্র দাখিল, ৪ নভেম্বর বাছাই ও ১১ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহার। 

আবু নাঈম/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়