ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ১৭ অক্টোবর ২০২১  
সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন 

কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ক্ষুব্ধ নাগরিক সমাজের ব্যানারে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সভাপতি বিশ্বনাথ ঘোষের সভাপতিত্বে ও স্বদেশ-এর নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্তের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মন্দির সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট সোমনাথ ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহম্মেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যাণার্জি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, জেলা নাগরিক কমিটির আহবায়ক অধ্যাপক আনিসুর রহিম, জেলা জাসদ সভাপতি ওবায়দুস সুলতান বাবলুসহ প্রমুখ।

বক্তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে যে সাম্প্রদায়িক সহিংসতা হয়েছে তা কোনো ভাবেই স্বাধীন দেশের সভ্য মানুষের কাজ হতে পারে না। 
বক্তারা এ সময় ধর্মীয় সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়ন এবং মন্দিরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারসহ দ্রুত বিচার আইনে মামলা নিষ্পত্তি করার আহ্বান জানান।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়