Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

মুকসুদপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৫৬ চেয়ারম্যান প্রার্থী 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:২৩, ১৭ অক্টোবর ২০২১
মুকসুদপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৫৬ চেয়ারম্যান প্রার্থী 

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে ৫৬ জন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) সকাল থেকে শনিরবার (১৬ অক্টোবর) বিকেল পর্যন্ত মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে নেতা কর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেন।

শনিবার আওয়ামী লীগ দলীয় মনোনায়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মুকসুদপুরে ছিল উৎসবের আমেজ। নির্বাচনের তফশীল ঘোষণার পর থেকে সমর্থকদের সঙ্গে নিয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বরে হাজির হন প্রার্থীরা। পরে প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের নেতাদের কাছে নিজেদের মনোনয়ন পত্র দাখিল করেন।

আগমী ২৮ নভেম্বর মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২ নভেম্বর ও বাছাই ৪ নভেম্বর। ১১ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। 

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার জানান, এই উপজেলার ১৬ ইউনিয়নের আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে ৫৬ জন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের নৌকা প্রতিকে নির্বাচনে অংশগ্রহন করতে দলীয় মনোনয়ন সংগ্রহ করে দাখিল করেছেন। তৃণমূল থেকে প্রাপ্ত তালিকা এবং ইউনিয়ন আওয়ামী লীগকতৃক প্রেরিত  মনোনয়ন  প্রত্যাশ্যীদের তালিকা ঢাকার ধানমন্ডিতে অবস্থিত দলীয় সভাপতির কার্যালয়ে পাঠানো হবে। পরে তারা সর্বসম্মত সিদ্ধান্ত নেবেন।

বাদল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়