ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সংঘর্ষে ৪ জন নিহতের ২ দিন পরও মামলা হয়নি

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৮, ১৭ অক্টোবর ২০২১  
সংঘর্ষে ৪ জন নিহতের ২ দিন পরও মামলা হয়নি

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে চারজন নিহত হওয়ার ঘটনার দুই দিন পার হলেও মামলা হয়নি।

পরিবারের সঙ্গে আলোচনা করে মামলা করতে দেরি হচ্ছে বলে জানান নিহত ব্যক্তিদের স্বজনেরা। নিহত চার জনের ময়না তদন্ত শেষে শনিবার (১৬ অক্টোবর) রাতে দাফন করা হয়েছে।

এদিকে এ ঘটনার পর জগদল গ্রামের পরিবেশ এখনও স্বাভাবিক হয়নি। গ্রাম প্রায় পুরুষশূন্য। মানুষের দৈনন্দিন কাজকর্ম ব্যাহত হচ্ছে। হত্যার পর থেকে হামলা ও লুটপাটের আশঙ্কায় অনেক পরিবার গৃহস্থালির মালপত্র নিয়ে অন্যত্র চলে গেছে। অনেকে এখনও গ্রাম ছাড়ছেন ও ঘর থেকে মালামাল সরিয়ে নিচ্ছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার জগদল গ্রামের দক্ষিণপাড়ায় সংঘর্ষ হয়। সেখানে এক পক্ষের দুই ভাইসহ তিনজন এবং অপর পক্ষের একজন নিহত হয়। 

ময়নতদন্ত শেষে শনিবার (১৬ অক্টোবর) বিকেলে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। ওই দিন রাতে তিনজনকে জগদল গ্রামের একটি কবরস্থানে এবং অন্যজনকে অপর কবরস্থানে দাফন করা হয়। সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার (১৫ অক্টোবর) রাতে চারজনকে আটক করার কথা জানায় পুলিশ। তবে তাদের পরিচয় প্রকাশ করেনি। 

দুই দিন পরও মামলা না করার বিষয়ে ওই সংঘর্ষে নিহত সবুর হোসেন মোল্লার স্ত্রী মিলিনা খাতুন বলেন, একই পরিবারের তিনজন মারা গেছেন। দুইজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। এসব কারণে মামলা করতে একটু দেরি হচ্ছে।

এ ঘটনায় মামলা না হওয়ার বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান আজ রোববার (১৭ অক্টোবর) বিকেলে বলেন, ‘পুলিশ নিহত ব্যক্তিদের স্বজনদের জন্য অপেক্ষা করছে। তারা আসলেই মামলা হবে। তবে দেরিতে মামলা হলেও পুলিশের তদন্তে সমস্যা হবে না।’

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়