Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

 গোমস্তাপুরে ৪২৫ জনের মনোনয়ন দাখিল

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ২১:২৯, ১৭ অক্টোবর ২০২১
 গোমস্তাপুরে ৪২৫ জনের মনোনয়ন দাখিল

১১ নভেম্বর অনুষ্ঠেয় দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৮ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করেছেন ৪২৫ জন। এদের মধ্যে ইউপি চেয়ারম্যান পদে ২৮ জন, সাধারণ সদস্য পদে ২৯০ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০৭জন মনোনয়নপত্র দাখিল করেন। 

রোববার (১৭ অক্টোবর) নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন তারা। 

গোমস্তাপুর উপজেলা ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত। 

এর মধ্যে চৌডালা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আনসারুলহক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া
হাবিব ও তার স্ত্রী শামীম আরা বেগম এবং নুরে আলম সিদ্দিকী মনোনয়ন জমা দিয়েছেন। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত ইউপি সদস্য পদে ১৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। 

বোয়ালিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান লালু, বিএনপি নেতা সালেহ উদ্দিন বাবলু মাষ্টার, মইনুল ইসলাম ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সামিউল আলম শ্যামল। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৫ জন মনোনয়ন পত্র জমা দেন। 

রাধানগর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা মুকুল চৌধুরী, বিএনপি নেতা মতিউর রহমান মতি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ। ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন মনোনয়ন জমা দেন। 

পার্বতীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক ও নজরুল ইসলাম, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন এবং আওয়ামী লীগ প্রার্থী লিয়াকত আলী খান মনোনয়ন জমা দিয়েছেন।  এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৬ জন ও সংরক্ষিত ইউপি সদস্য পদে ১৬ জন মনোনয়ন জমা দেন। 

আলীনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের তরিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা আবুল কাসেম মাসুম ও সরফরাজ নেওয়াজ সুজন প্রতিদ্বদ্বিতা করবেন। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ২৮ জন ও সংরক্ষিত ইউপি সদস্য পদে ৯ জন মনোনয়ন জমা দেন। 

বাংগাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সাদিরুল ইসলাম, স্বতন্ত্রপ্রার্থী যুবলীগ নেতা আমিজুল ইসলাম সুমন ও বিএনপি নেতা শহিদুল ইসলাম মনোনয়ন জমা দিয়েছেন। এখানে সাধারণ সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত ইউপি সদস্য পদে ২০ জন মনোনয়ন জমা দেন। 

রহনপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের তোফিজুল ইসলাম মাষ্টার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে ওবাইদুর রহমান ও বিএনপি নেতা মনিরুজ্জামান সোহরাব মনোনয়ন পত্র জমা দিয়েছেন।  এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত ইউপি সদস্য পদে ৮ জন মনোনয়ন জমা দেন। 

গোমস্তাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগের জামাল উদ্দিন মন্ডল,স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ মিঠু ও বিএনপি নেতা আশরাফ আলীর ছেলে আবদুল্লাহ আল রায়হান । এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত ইউপি সদস্য পদে ১১জন মনোনয়ন জমা দেন।

বাশির/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়