Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

নির্বাচিত হলে পৌর ট্যাক্স কমানোর আশ্বাস মোখলেসের

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৬, ১৭ অক্টোবর ২০২১  
নির্বাচিত হলে পৌর ট্যাক্স কমানোর আশ্বাস মোখলেসের

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সার্বিক উন্নয়ন পরিকল্পনা বিষয় নিয়ে মতবিনিময় সভা হয়েছে। জেলা আওয়ামীলীগের আয়োজনে রোববার (১৭ অক্টোবর) দুপুরের পর জেলা শহরের টাউন ক্লাবে এ সভা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোখলেসুর রহমান। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, ‘আগামী পৌর নির্বাচনে যদি আমি মেয়র নির্বাচিত হই। তাহলে সবার প্রথমে বিশেষ বিবেচনা করে নাগরিকদের ভোগান্তি কমিয়ে কর কমানোর চেষ্টা করবো। ওই করের টাকা দিতে যেন কোনো পৌরবাসী ভোগান্তিতে না পড়েন সেদিকও খেয়াল রাখবো।’

এ সময় তিনি নার্স ও চিকিৎসকদের উদ্দেশ্য করে বলেন, করোনাভাইরাসের সময় আপনারা জীবনের মায়া ত্যাগ করে রোগীদের দেখভাল করেছেন। তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রার্থী মোখলেস আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পুরাতন পৌরসভা। পৌর এলাকায় যেরকম উন্নয়ন হওয়া দরকার, সেরকম হয়নি। উন্নয়ন না হওয়ার একমাত্র কারণ গত ২৫ বছর ধরে এ পৌরসভায় সরকারি দলের পৌর মেয়র নির্বাচিত হয়নি। পৌরসভার উন্নয়ন করতে গেলে যে দল ক্ষমতায় থাকবে, সেই দলের লোককে মেয়র নির্বাচিত করা। ফলে এলাকার উন্নয়ন কাজ করা সম্ভব।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক আ. ওদুদ, সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, স্বাচিপের জেলা সভাপতি ডা. গোলাম রাব্বানি, ডা. দুরুল হোদা প্রমুখ। 
 

শিয়াম/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়