Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

শেখ রাসেল সেতুতে বর্ণিল আলোকসজ্জা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১৮ অক্টোবর ২০২১  
শেখ রাসেল সেতুতে বর্ণিল আলোকসজ্জা

শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর মহিপুরে এই প্রথমবারের মতো বর্ণিল আলোকসজ্জায় সাজানো হয় শেখ রাসেল সেতু। সড়ক ও জনপদ বিভাগ লাল ও সবুজ বাতিতে আবদ্ধ করে ফুটিয়ে তোলা হয় গোটা সেতুটির অবয়ব। যা নিমেষে মনকেড়ে নেয় দর্শণার্থীদের।

এই আয়োজনের মধ্য দিয়ে কুয়াকাটায় আগত পর্যটকরা জানতে পারছে জাতির জনকের কনিষ্ঠ পুত্রের নামকরণে নির্মিত সেতুর কথা।

এছাড়া নতুন প্রজন্মের শিশু কিশোরাও শিখতে পারছে শেখ রাসেলের ইতিহাস সম্পর্কে। এ আয়োজনকে স্বাগত জানিয়েছে উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা।   

এদিকে কলাপাড়ায় নানা আয়োজনের মধ্য উদযাপিত হচ্ছে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী। 

সোমবার (১৮ অক্টোবর) সকাল সাতটায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসান। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হকসহ সকল সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী এবং উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বেলা এগারোটায় উপজেলা প্রশাসনের দরবার হলে আয়োজন করা হয় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের । 

এছাড়া শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে মহিপুর থানা যুবলীগ মহিপুর বাজারে পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে। সকাল ৯ টায় প্রায় অর্ধশত নেতাকর্মী ঝাড়ু হাতে শেখ রাসেল সেতুর নিচে যাতায়াতের প্রধান সড়কের আবর্জনা পরিষ্কার করেন এবং বাজারের সকল দোকানীকে বাজার পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান। 

ইমরান/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়