ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভাসুরের বাড়িতে বেড়াতে এসে সন্তানকে হত্যা করলেন মা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ১৮ অক্টোবর ২০২১  
ভাসুরের বাড়িতে বেড়াতে এসে সন্তানকে হত্যা করলেন মা

গাজীপুর সিটি করপোরেশন কাশিমপুর এলাকায় ৪ মাসের একটি শিশুকে হত্যা করেছে মা। ঘটনার পর অচেতন অবস্থায় ঘাতক মা হাসপাতালে ভর্তি আছেন।

সোমবার ( ১৮ অক্টোবর) সকালে কাশিমপুর পূর্ব এনায়েতপুর এলাকার মোরশেদ আলমের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার এইচ‌এম আব্দুল হাকিমের ছেলে আবিদুর রহমান।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ অক্টোবর) ৪ মাসের শিশু সন্তান আবিদুর রহমানকে নিয়ে ভাসুরের বাড়িতে বেড়াতে আসেন ফাতেমা আক্তার। সোমবার ভোরে ঘুম থেকে উঠে শিশু সন্তানকে নিজেই হত্যা করেছে বলে বাসার লোকজনকে জানায় ফাতেমা। পরক্ষণেই অচেতন হয়ে পড়েন তিনি। খবর পেয়ে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত আবিদুরের গলায় হাতের ছাপ সাদৃশ্য দাগ রয়েছে এবং নাক-মুখ লালচে বর্ণের। পরে অচেতন অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবে খোদা বলেন, সকালে খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মা অচেতন থাকায় তাকে গাজীপুরের পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হওয়ার পরে তার কাছ থেকে ঘটনার মূল কারণ জানতে পারবো। নিহত শিশুটির মা ফাতেমা আক্তার মানসিক ভারসাম্য ঠিক ছিলো কিনা সেটিও বিবেচনা করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। 

রেজাউল/এনএইচ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়