Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

প্রেমিকার মৃত্যুতে আত্মহত্যা করতে গিয়ে প্রেমিক আহত

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ২০:২৯, ১৮ অক্টোবর ২০২১
প্রেমিকার মৃত্যুতে আত্মহত্যা করতে গিয়ে প্রেমিক আহত

সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে স্বল্পদিনের পরিচয়। পরিচয় থেকে প্রণয়। তবে শুভ পরিণয় হওয়ার আগেই একজন বিষপানে পাড়ি জমিয়েছেন পরপারে। অন্যজন সেই দুঃখে আত্মহত্যা করতে গিয়ে আহত হয়ে শয্যা নিয়েছেন হাসপাতালের বিছানায়।

রোববার সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। আহত প্রেমিক জাকারিয়া (২৭) উল্লেখিত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রেমিকা নাহিদা আক্তার (১৮) বিষপান করলে তিনি তাকে হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু চিকিৎসক নাহিদাকে মৃত ঘোষণা করলে বিচ্ছেদ সইতে না-পেরে জাকারিয়া হাসপাতালের ৪ তলা থেকে লাফ দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামিম হোসেন।

নাহিদা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের আক্তার হোসেন বাবুর মেয়ে। বগুড়া শহরে সানজিদা ছাত্রীনিবাসে থেকে বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে পড়ত। জাকারিয়া কুষ্টিয়া সদর উপজেলার দহগ্রামের রুহুল আমিনের ছেলে।

শামিম হোসেন জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে জাকারিয়া এবং নাহিদার পরিচয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত রোববার সকালে জাকারিয়া কুষ্টিয়া থেকে বগুড়া আসেন নাহিদার সঙ্গে দেখা করতে। তারা একসঙ্গে শহরে ঘোরাফেরা করেন। এক ফাঁকে তাদের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে মান অভিমান দেখা দেয়। 

এর জের ধরে নাহিদা বিষাক্ত কিছু খেয়ে ফেললে দুপুর দেড়টার দিকে জাকারিয়া তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সন্ধ্যায় হাসপাতালে নাহিদার মৃত্যু হয়। এরপরই জাকারিয়া আত্মহত্যার উদ্দেশ্যে হাসপাতালের ৪ তলা থেকে লাফিয়ে পড়ে। কিন্তু নিচে না পড়ে সে দোতলায় এসে পড়লে পা ভেঙে যায়। 

তবে নাহিদা কী কারণে বিষপান করেছেন জানা যায়নি।
 

এনাম/তারা 

সর্বশেষ

পাঠকপ্রিয়