ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা 

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ১৯ অক্টোবর ২০২১  
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা।  ওই তরুণীর অভিযোগ বিয়ের প্রোলভন দেখিয়ে দীর্ঘদিন অবাধে মেলামেশা করে অন্যত্র বিয়ের চেষ্টা করেন প্রেমিক। 

ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী নামক গ্রামে। 

স্থানীয় সূত্রে জানা যায়, বারাইটারী গ্রামের শ্রী নরেশ চন্দ্রের ছেলে নিমাই চন্দ্রের (২৪) সঙ্গে এক তরুণীর প্রায় এক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  সেই সম্পর্কের সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে নিমাই চন্দ্র ওই তরুণীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তোলেন। তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে নিমাই চন্দ্রের পরিবার কুড়িগ্রাম জেলার ফুলবাড়িতে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আশির্বাদ সম্পন্ন করে। 

প্রেমিকের আশির্বাদ হওয়ার খবর পেয়ে সোমবার (১৮ অক্টোবর) বিকাল ৫ টার দিকে ওই প্রেমিকা বিয়ের দাবিতে নিমাই চন্দ্রের বাড়িতে প্রবেশের চেষ্টা করে।  এ সময় ওই বাড়ির লোকজন তাকে বেড় করে দেয়। এরপর থেকেই তরুণীটি বাড়ির সামনে অবস্থান নেয় সে এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে।

পরে ঘটনাটি জানাজানি হলে নিমাই চন্দ্র কৌশলে আত্মগোপন করেন। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এসে প্রেমের দুজনের মধ্যকার প্রেমের সম্পর্কের সত্যতা পেয়ে নিমাই চন্দ্রের আত্মীয় স্বজনদের ওই প্রেমিকার সঙ্গে তাদের ছেলের বিয়ে দিতে বলেন। 

নিমাই চন্দ্রের পরিবার বুধবার (২০ অক্টোবর) বিয়ের তারিখ দিলেও অসুস্থ হয়ে পড়া ওই প্রেমিকাকে তার আত্মীয় স্বজনরা ওই বাড়ি থেকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করায়।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু সম্প্রদায়ের নেতারা বিষয়টি মিমাংসা করবেন বলে জানালে মেয়েটিকে তার অভিভাবকের জিম্মাায় দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাদশাহ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়