ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

খুলনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:০১, ১৯ অক্টোবর ২০২১
খুমেক হাসপাতালের সাবেক হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

খুলনার সিভিল সার্জন অফিস ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক এসএম গোলাম কিবরিয়ার বিরুদ্ধে ১ কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দায়েরকৃত মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ অক্টোবর) খুলনা মহানগর বিশেষ আদালতের বিচারক মো: শহিদুল ইসলাম গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে তাকে গ্রেপ্তার করতে না পারলে বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেয়া হয়।

আদালতের পিপি খন্দকার মজিবর রহমান রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মহানগর বিশেষ আদালতে মামলার শুনানি শেষে গোলাম কিবরিয়াকে গ্রেপ্তারের জন্য সংশ্লিষ্ট থানাকে নির্দেশ দেয়া হয়েছে। একই সঙ্গে আদেশ তামিল না হলে তার বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, খুলনার সিভিল সার্জন অফিস ও হাসপাতালের হিসাব রক্ষকের দায়িত্বে থাকাকালে এসএম গোলাম কিবরিয়া বিপুল পরিমাণ সরকারি অর্থ আত্মসাৎ করেন। এ কারণে দুদক তার বিরুদ্ধে দুর্নীতি দমন অপরাধ ২৭/১ ধারা ও মানি লন্ডারিং আইনের ২০১২ সালের ৪ (২) ধারা অনুযায়ী ১ কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও উক্ত আয়ের উৎস গোপন করার উদ্দেশ্যে সম্পত্তি হস্তান্তরের অভিযোগে মামলা করে। মামলার বাদী দুদকের উপ-সহকারী পরিচালক ফয়সাল কাদের। মহানগর বিশেষ আদালতের মামলা নং- ১/২১ (৩১-০১-২১)।

নূরুজ্জামান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়