Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

কালীগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:০২, ১৯ অক্টোবর ২০২১
কালীগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

গাজীপুরের কালীগঞ্জে সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রা শেষে কালীগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র এস এম রবীন হোসেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, দেশের বিভিন্নস্থানে সংখ্যালঘুদের উপর যে নির্যাতন নিপীড়ন হয়েছে এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। সম্প্রীতির বাংলাদেশে এ ধরণের ঘটনা স্বাধীনতা সার্বভৌমের প্রতি আঘাত স্বরূপ। এমন ঘটনা আর ঘটতে দেওয়া যাবে না। যে বা যারা এ ঘটনার সাথে জড়িত তাদের সকলের দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত। এ দেশে হিন্দু মুসলমান খ্রিষ্টান সবাই মিলেমিশে বসবাস করবে। ভবিষ্যতে যাতে এমন কোনও ঘটনা না ঘটে সে জন্য সকল নেতা-কর্মীদের সজাগ দৃষ্টি রাখাতে হবে।

রফিক/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়