ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গণতন্ত্রকে হত্যা করছে বিএনপি: খাদ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ১৯ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:১৪, ১৯ অক্টোবর ২০২১
গণতন্ত্রকে হত্যা করছে বিএনপি: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নির্বাচনে বিএনপি বিজয়ী হলে গণতন্ত্র ঠিক আছে। আর বিজয়ী হতে না পারলে গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে। আসলে যারা নির্বাচনে আসছে না তারাই গণতন্ত্রকে হত্যা করছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) শিবালয় উপজেলার হল রুমে হাউজহোল্ড সাইলো বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার উন্নয়ন তারা দেখতে পারে না, সে জন্য কুমিল্লা, রংপুরের পীরগঞ্জ ও নোয়াখালীতে কি হয়েছে তা তো দেখেছেন। আমাদের শরীরে কালিমা লেপে দেওয়ার পায়তারা করছে তারা। এই সরকার সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে পারে না, এ কথা গুলো টিভির সামনে বলছে অথচ তারাই যে এ কাজ গুলো করছে তা এখন সবাই জানেন।

তিনি আরও বলেন, সারা দেশে ২০০টি প্যারাডা সাইলো নির্মাণের কাজ হাতে নেওয়া হয়েছে, এরই মধ্যে ৩০টির নির্মাণ কাজ শুরু হয়েছে। ছয় মাসের মধ্যে খাদ্য বান্ধবের যে কার্ড আছে তা ডিজিটাল করার প্রক্রিয়া চলমান আছে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ এ এম নাঈমুর রহমান, মানিকগঞ্জ -২ আসনের সাংসদ মমতাজ বেগম, খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খোরশিদ ইকবাল রিজভী, মহাপরিচালক খাদ্য অধিদপ্তর শেখ মজিবুর রহমান, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান খান জানুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

চন্দন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়