ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নরসিংদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৬, ১৯ অক্টোবর ২০২১  
নরসিংদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নরসিংদীতে পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৪২ বলে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) নরসিংদী মডেল থানার পুলিশ শহরের বিলাদী এলাকার পুকুর থেকে লাশটি উদ্ধার করেন।

পুকুরটির অবস্থান নরসিংদীর জেলা প্রশাসকের কার্যালয়ের সীমানা দেয়াল ও রেললাইনের মধ্যবর্তী স্থানে। রেললাইন ধরে হেঁটে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন লোক ওই পুকুরের মাঝখানে তার লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেন।

স্থানীয়রা জানান, আজ সকালে স্থানীয় কয়েকজন লোক রেললাইন ধরে হেঁটে যাওয়ার সময় পুকুরটির মাঝখানে একটি লাশ ভেসে থাকতে দেখেন। এ খবর ছড়িয়ে পড়লে আশপাশের প্রচুর মানুষ জড়ো হয়ে যায়। এই খবর স্থানীয় লোকজন নরসিংদী মডেল থানা-পুলিশকে জানান। পরে উপপরিদর্শক আব্দুল আলীম ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ওই ব্যক্তির লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

উপপরিদর্শক আব্দুল আলীম জানান, নিহত ব্যক্তির শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। হয়তো অসুস্থতাজনিত বা অন্য কোন কারণে ওই পুকুরে পড়ে গিয়ে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। তার পড়নে ছিল জিন্সের প্যান্ট ও সাদা রংয়ের হাফহাতা শার্ট।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম জানান, নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। বর্তমানে তার লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা আছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাহমুদ/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়