ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ২০ অক্টোবর ২০২১   আপডেট: ২১:৩০, ২০ অক্টোবর ২০২১
ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

কুষ্টিয়ার মিরপুরে ডাকাতির প্রস্ততিকালে ৫ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মিরপুর-পোড়াদহ সড়কের সাহদালির বাগানের কাছ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- উপজেলার চিথলিয়া ইউনিয়নের জিয়ারতের ছেলে ইমারত আলী (৩৮), সদর থানার আইলচারা ইউনিয়নের বাবলু মন্ডলের ছেলে আশিক (২৪), পোড়াদহ তেতুলতলা এলাকার বাদশা ফকিরের ছেলে বিল্লাল হোসেন (২০), পোড়াদহ চিথলিয়া এলাকার রেজেক শেখের ছেলে শরীফ (২৯), আমলা চরপাড়া এলাকার নাসির উদ্দিন মালিথার ছেলে নাহিদ উদ্দিন মালিথা (২৩)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই দীপঙ্কর দাসের নেতৃত্বে পুলিশের একটি টহল দল ওই সড়কের পাশে একটি মেহগনি বাগানের মধ্যে কিছু মানুষকে দেখতে পেলে অভিযান পরিচালনা করে। পরে সেখান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করা হয়। এসময় ৩-৪ জন পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি হাত কুড়াল, তিনটি হাসুয়া, লোহার পাইপ, একটি হাতুড়ী, দড়ি ও দুইটি গামছা উদ্ধার করা হয়।

মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কাঞ্চন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়