Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

নেত্রকোনায় ‘ওয়ালটন প্লাজা’ উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৫, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ০২:০৫, ২১ অক্টোবর ২০২১
নেত্রকোনায় ‘ওয়ালটন প্লাজা’ উদ্বোধন

নেত্রকোনায় উদ্বোধন হলো দেশের ইলেকট্রিক ও ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের নিজস্ব আউটলেট ‘ওয়ালটন প্লাজা’।

সব শ্রেণির মানুষের ঘরে ঘরে দেশিয় প্রতিষ্ঠান ওয়ালটনের পণ্য পৌঁছে দিতে নতুন এ প্লাজা চালু করা হয়েছে। 

বুধবার (২০ অক্টোবর) বিকেলে নেত্রকোনা পৌর শহরে বারহাট্টা রোডে ময়মনসিংহ এরিয়ার ৩৮৬তম প্লাজা হিসেবে ওয়ালটন প্লাজার শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে নতুন এ প্লাজার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায় ও ওয়ালটন প্লাজার ডেপুটি সিইও আবুল কালাম আজাদ মিঠু।

এসময় আরও উপস্থিত ছিলেন— চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর, ক্রেডিট সেকশন হেড শাহাদাৎ হোসেন ও এরিয়া ম্যানেজার সুমন বসাক, ক্রেডিট মনিটর সাগর আহমেদসহ ময়মনসিংহ এরিয়ার সকল ম্যানেজারগণ।

ওয়ালটন প্লাজার ডেপুটি সিইও আবুল কালাম আজাদ মিঠু রাইজিংবিডিকে জানান, ওয়ালটন বর্তমানে বাংলাদেশের এক নম্বর ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড। দেশিয় প্রতিষ্ঠান ওয়ালটনে বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্য বিশেষ করে, ফ্রিজ, এলইডি টেলিভিশন, মোবাইল ফোন, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ওয়াশিং মেশিনসহ হোম অ‌্যাপ্লায়েন্স এবং ইলেক্ট্রিক অ‌্যাপ্লায়েন্স পণ্য সব শ্রেণির মানুষের হাতে হাতে পৌঁছে দিতে নেত্রকোনায় আরও একটি নতুন প্লাজার যাত্রা শুরু করেছে।

চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর বলেন, ‘নতুন এ প্লাজা থেকে স্থানীয় সব শ্রেণির মানুষ সহজ শর্তে, নূন্যতম ডাউন পেমেন্টে কিস্তিতে এবং নগদে ওয়ালটন পণ্য কিনতে পারবেন। প্লাজায় ওয়ালটনের এলইডি টেলিভিশন, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল ফোন, এসি, হোম এপ্লায়েন্সসহ বিভিন্ন ধরনের পণ‌্য পাওয়া যাবে। নেত্রকোনার নতুন এ প্লাজা চালু হওয়ায় এ অঞ্চলের সব শ্রেণির মানুষ নতুন সুবিধায় দেশিয় এক নম্বর ব্র্যান্ড ওয়ালটন পণ্য সহজে কেনার নতুন সুযোগ উন্মোচন হলো।’

উদ্বোধনের পর থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে মুখর হয়ে উঠে ওয়ালটন প্লাজা নেত্রকোনা শাখা অসংখ্য ক্রেতা প্রথম দিনেই ফ্রিজ টেলিভিশন কিস্তি সুবিধায় প্লাজা থেকে অনেকেই কিনেছেন।

মিলন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়