Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

মেরিনড্রাইভে ট্যুরিস্ট জিপ উল্টে খাদে, আহত ৭

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৩৯, ২১ অক্টোবর ২০২১

কক্সবাজার থেকে টেকনাফগামী একটি ট্যুরিস্ট জিপ মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেরিনড্রাইভ এলাকায়ে উল্টে খাদে পড়ে গেছে। এতে গাড়িটিতে থাকা ৭ থেকে ৮জন পর্যটক গুরুতর আহত হয়েছেন। তবে তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।  

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর আড়াই টার দিকে টেকনাফের বাহারছড়া চকিদারপাড়া মেরিনড্রাইভ বড় ব্রিজে এ ঘটনা ঘটে। বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর মোহাম্মদ।

নূর মোহাম্মদ জানান, বৃহস্পতিবার একটি পর্যটকবাহী ট্যুরিস্ট জিপ কক্সবাজার থেকে টেকনাফের দিকে যাচ্ছিল। চকিদারপাড়া এলাকার স্থানীয় এক ব্যক্তি মোটরসাইলে করে যাচ্ছিলেন। এ সময় বাহারছড়া চকিদারপাড়া মেডিনড্রাইভ এলাকায় পৌঁছালে ট্যুরিস্ট জিপটি মোটরসাইকেলটিকে সাইড দিতে যায়। কিন্তু জিপের চালক গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারান। এতে জিপটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। পরে গুরুতর আহতদের উদ্ধার করে চট্টগ্রাম সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

ঘটনাস্থলের পাশে অবস্থিত চা দোকানদার সোহেল এবং প্রত্যক্ষদর্শী সলিম উল্লাহ রাইজিংবিডিকে বলেন, 'চকিদারপাড়া মো. আবদুল্লাহ তার মোটরসাইকেল নিয়ে বাইরোড দিয়ে মেরিনড্রাইভে উঠছিল। টেকনাফগামী একটি পর্যটকবাহী ট্যুরিস্ট জিপ বাইরোডের মাথায় চলে আসে। এ সময় গাড়িটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ৭/৮ জন গুরুতর আহত হন। 

তারেকুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়