Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

২টি ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৪৪, ২১ অক্টোবর ২০২১
২টি ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

নরসিংদীতে সম্প্রতি ঘটে যাওয়া দুটি ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। পৃথক ২টি হত্যাকাণ্ডের সাথে জড়িত ৬ আসামিকে গ্রেপ্তারসহ হত্যায় ব্যবহৃত অস্ত্র ও আলামত উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে নরসিংদী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চলতি মাসের ৭ অক্টোবর রায়পুরার অলিপুরা এলাকায় অজ্ঞাত মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পরবর্তীতে সন্ধান পেয়ে হত্যাকাণ্ডের শিকার রফিক মিয়ার ছেলের দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে ইজিবাইক ছিনতাই করে হত্যা এবং লাশ গুমের অভিযোগে ইকবাল মিয়া (২০) এবং মো. বাবু মিয়া (২৪) কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

আরও জানানো হয়, এছাড়া গত ১১ অক্টোবর শিবপুরের ঘাগটিয়া এলাকা থেকে রিয়াদ মিয়ার (২৬) মরদেহ উদ্ধার করে শিবপুর থানা পুলিশ। রিয়াদের ভাইয়ের করা মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পলাশ উপজেলার নিপা আক্তার (১৯), সদর উপজেলার দত্তপাড়া এলাকার দীপু মিয়া (২০), মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মিজান আহমেদ (২০) এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মো. আমিন (২০) কে গ্রেপ্তার করা হয়। এসময় আমিনের জিম্মায় থাকা হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হত্যাকাণ্ডের সাথেই জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলেও জানায় পুলিশ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) ইনামুল হক সাগর জানান, গ্রেপ্তারকৃত সবার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় আলাদা আলাদা মামলা হয়েছে।

মাহমুদ/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়