Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

‘যারা নির্বাচনে অংশ নেয় না তারা গণতন্ত্রের শত্রু’

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ২০:৫৯, ২১ অক্টোবর ২০২১
‘যারা নির্বাচনে অংশ নেয় না তারা গণতন্ত্রের শত্রু’

বক্তব্য রাখছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম। নিজস্ব ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, যারা নির্বাচনে অংশ নেয় না তারা নৈরাজ্যবাদী, স্বৈরাচারী ও গণতন্ত্রের শত্রু। দায়িত্বশীল ভূমিকা পালন করতে হলে অবশ্যই নির্বাচনে আসতে হবে। নির্বাচনের জনরায়কে উপেক্ষা করে যারা জ্বালাও পোড়াও আন্দোলন করবে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। সংবিধানে তত্বাবধায়ক সরকারের কোনও অস্তিত্ব নেই।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

বাহাউদ্দীন নাছিম বলেন, সারাবিশ্ব যখন অর্থনৈতিক দিক দিয়ে পিছিয়ে পড়ছে তখন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দক্ষিণ এশিয়ার মধ্যে অর্থনৈতিক দিক দিয়ে ঘুরে দাঁড়িয়েছি। আমরা ভারতের চেয়ে অনেক দিক দিয়ে এগিয়ে গিয়েছি। পাকিস্তানের কথা তো বলতেই চাই না।

তিনি আরও বলেন, সাম্প্রদায়িক শক্তিকে লালন করেছে বিএনপি-জামায়াত, স্বৈরাচারী এরাশাদ ও খুনি জিয়া। সাম্প্রদায়িক শক্তির বিচার একমাত্র আওয়ামী লীগই করেছে। যদি কেউ অন্য ধর্মাবলম্বীদের উপর আঘাত করে, সম্পদ বিনষ্ট করে ও বিদেশে বসে সাম্প্রদায়িক শক্তির পক্ষে পোষ্ট দিয়ে তথ্য সন্ত্রাস করে তাদের দ্রুত বিচারের আওতায় আনা হবে।

মহাসিন/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়