Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

ঝিনাইদহে ইজিবাইক চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২২ অক্টোবর ২০২১  
ঝিনাইদহে ইজিবাইক চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬

ঝিনাইদহে ইজিবাইক চালক ইকরামুল (২৫) কে হত্যার ঘটনায় ৬জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও ইজিবাইক উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তার হওয়া এই ৬ জন হচ্ছেন যথাক্রমে- কালীগঞ্জ উপজেলার মৃত মসলেম উদ্দিনের ছেলে তানভিরুল ইসলাম নাঈম, কাশিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হোসেন, সদর উপজেলার চান্দেরপোল গ্রামের মৃত বারেক বিশ্বাসের ছেলে শামিম হোসেন, একই গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে রাশেদ আলী, মাগুরার শালিখা উপজেলার দক্ষিণ ছান্দড়া গ্রামের আরুজ আলীর ছেলে বাপ্পি হোসেন ও একই উপজেলার কাতলা গ্রামের মৃত ইউনুচ আলীর ছেলে সাগর মোল্লা।

বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানা পুলিশ মাগুরা, কুষ্টিয়া ও ঝিনাইদহের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  

শুক্রবার (২২ অক্টোবর) দুপুর ১২টার দিকে ঝিনাইদহ পুলিশ সুপারের হলরুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেপ্তার ও উদ্ধারের এ ঘটনা জানান পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম জানান, গত ১২ অক্টোবর পূজামণ্ডপ ঘুরে দেখানোর কথা বলে পুর্ব-পরিকল্পিতভাবে তানভিরুল ইসলাম নাঈম সদর উপজেলার তেতুল বাড়িয়া গ্রামের ইকরামুলের ইজিবাইক ভাড়া করেন। পরিকল্পনা মতে তার সঙ্গের অন্যান্য আসামিরা ইকরামুলকে মদ ও ঘুমের ওষুধ খাওয়ায়। এরপর তাকে কালীগঞ্জের রাকড়া গ্রামে রাস্তার পাশে নিয়ে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে। পরে তারা ইজিবাইকটি মাগুরার শালিখাতে ৬০ হাজার টাকা বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেয়।

এদিকে নিখোঁজ চালকের পরিবার তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। ঘটনার ৮ দিনের মাথায় কালীগঞ্জের রাকড়া গ্রামে  ইজিবাইক চালক ইকরামুলের মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় ওইদিন একটি হত্যা মামলা দায়ের করা হলে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে এ হত্যার ঘটনার সঙ্গে জড়িতদের ৬ জনকে গ্রেপ্তার করতে সমর্থ হয়।

রাজিব/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়