Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থী মাছুম ভূঁইয়া

লক্ষ্মীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২২ অক্টোবর ২০২১  
লক্ষ্মীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থী মাছুম ভূঁইয়া

লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাছুম। আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে লড়বেন। 

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে প্রার্থী ঘোষণার পরই কর্মী ও সমর্থকরা আনন্দ প্রকাশ করে। পৌর এলাকার বিভিন্ন স্থানে চলে মিষ্টি বিতরণ ও মোটরসাইকেল শোডাউন।

দলীয় সূত্রে জানা যায়, গত বছরের ৫ ডিসেম্বর লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের বর্ধিতসভা হয়। ওই সভায় ভোটাধিকার ও মতামতের ভিত্তিতে প্রার্থীদের প্যানেল প্রস্তুত করে ১০ জনের নাম কেন্দ্রে জমা দেওয়া হয়। এতে মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার নাম ছিলো।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাছুম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকরা নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন।’ নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে লক্ষ্মীপুর পৌরবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, তৃণমূল থেকে পাঠানো তালিকার ১ নম্বরে থাকা মাছুম ভূঁইয়াকে নেত্রী মনোনয়ন দিয়েছেন। 

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ০২ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের ০৪ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর। 
 

লিটন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়