ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডিসির নম্বর ক্লোন করে ইউএনও’কে ফোন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ২২ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:৫৬, ২২ অক্টোবর ২০২১
ডিসির নম্বর ক্লোন করে ইউএনও’কে ফোন

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁনের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসারকে ফোন করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে ‘ডিসি ব্রাহ্মণবাড়িয়া’ নামে ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে সবাইকে অবগত করা হয়েছে। এ ঘটনায় জেলা প্রশাসনের উদ্যোগে সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে বলা হয়, জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক ব্যবহৃত মোবাইল নম্বরটি (০১৭১৩-০৪৪৯৬০) ক্লোন করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সর্তক থাকার জন্য সকলকে অনুরোধ করা হলো।

খোঁজ নিয়ে জানা গেছে, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁনের সরকারি মোবাইল ফোনের নম্বরটি ক্লোন করে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসারকে ফোন দিয়ে বলা হয়, ‘আখাউড়া উপজেলা পরিষদের হল রুমে বিভিন্ন এনজিওদের পক্ষ থেকে একটি মিটিং করা হবে।’ তখন উপজেলা নির্বাহী অফিসারের সন্দেহ হলে তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করেন।

জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁন বলেন, আমার সরকারি মোবাইল ফোনের নম্বরটি ক্লোন করে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসারকে ফোন দেওয়া হয়। বিষয়টি ইউএনও’র সন্দেহ হলে তিনি ফোন করে আমাকে অবহিত করেন।

‘তখন দেখি সফটওয়্যারের মাধ্যমে আমার দাপ্তরিক মোবাইল নম্বরটি ক্লোন করা হয়েছে। তাই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবাইকে এ বিষয়ে সতর্ক থাকার জন্য বলা হয়েছে। এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।’

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাইনুদ্দীন রুবেল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়