Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

আ.লীগের নতুন কমিটি গঠনের তাগিদ বাহাউদ্দিন নাসিমের

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৪, ২২ অক্টোবর ২০২১   আপডেট: ২১:২০, ২২ অক্টোবর ২০২১
আ.লীগের নতুন কমিটি গঠনের তাগিদ বাহাউদ্দিন নাসিমের

দ্রুততম সময়ের মধ্যে মূল দলের জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির পাশাপাশি অঙ্গসংগঠনের সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করে দলকে শক্তিশালী করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম।

তিনি বলেন, এটা আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতির একটি অংশ। সব কমিটি পুনর্গঠনের মাধ্যমে দলকে শক্তিশালী করে নির্বাচনের জন্য প্রস্তুত হতে হবে।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে মাগুরা শহরের আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাসিম বলেন, ২০১৫ সালের মার্চে মাগুরা জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। এরপর চার উপজেলা ও একটি পৌরসভায় সম্মেলন হয় ২০১৯ সালের অক্টোবরে। সেখানে একটি উপজেলা ছাড়া কোথাও পূর্ণাঙ্গ কমিটি হয়নি। এভাবে বছরের পর বছর কমিটি না হলে দল কীভাবে শক্তিশালী হবে? মাগুরা জেলা আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের তাগিদ দেন তিনি।

সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেন, বাংলাদেশে এখন জামায়াত-বিএনপি নেই। সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। হাইব্রিড এমন অনেক লোক ভিড়ের মধ্যে ঢুকে আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীদের ল্যাং মেরে ফেলে দিচ্ছে। এসব মানুষের প্রতি সবাইকে সতর্ক থাকতে হবে।

বর্ধিত সভার প্রথম অধিবেশনে সরকারের নানা ইতিবাচক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আমিরুল আলম মিলন, পারভীন জামান ও গ্লোরিয়া সরকার। বিকেলে দ্বিতীয় অধিবেশনে স্থানীয় নেতাদের কথা শোনেন কেন্দ্রীয় নেতারা।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হকের সভাপতিত্বে বর্ধিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা–১ আসনের সাংসদ সাইফুজ্জামান শিখর, মাগুরা–২ আসনের সাংসদ শ্রী বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু প্রমুখ।

শাহীন/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়