Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ বছর পর যুবলীগের বর্ধিত সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ২২ অক্টোবর ২০২১   আপডেট: ২২:২৩, ২২ অক্টোবর ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ বছর পর যুবলীগের বর্ধিত সভা

দীর্ঘ ৪ বছর পর ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে কাল। বর্ধিত সভাকে সামনে রেখে নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে চাঙ্গা ভাব।

শনিবার (২৩ অক্টোবর) দুপুর ২টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিতব্য সভায় প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

সরেজমিনে দেখা যায়, সম্মেলনে পদ প্রত্যাশীরা শহরকে সাজিয়েছেন বর্ণিল সাজে। শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে, বিল্ডিংয়ের উপরে ও রাস্তার পাশে টানানো হয়েছে প্রায় ৫ শতাধিক বিলবোর্ড ও ব্যানার। বর্ধিত সভাকে সফল করে তুলতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা তাদের অনুগতদের নিয়ে দিন রাত কাজ করছেন।

সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি পদে প্রার্থীরা হলেন- বর্তমান সভাপতি শাহানুর ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী মাহমুদুল হক ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হাসান সারোয়ার হাসান ও সাবেক ছাত্রলীগ নেতা এহতেশামুল বারী তানজিল।

সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন- জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, সাবেক সহ-সভাপতি সামসুজ আমান চৌধুরী, মিনহাজ মামুন, জেলা যুবলীগ নেতা এমরান হোসেন মাসুদ, সদর জেলা উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা।

জেলা যুবলীগের সভাপতি শাহানুর ইসলাম বলেন, আমরা বর্ধিত সভাকে সফল করে তুলতে ঐক্যবদ্ধভাবে কাজ করছি। দীর্ঘ চার বছর পর বর্ধিত সভা হচ্ছে। সে জন্য দলীয় নেতা-কর্মীদের মধ্যে চাঙ্গা ভাব বিরাজ করছে।

রুবেল/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়