Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

তক্ষকসহ আটক ৬

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ২৩ অক্টোবর ২০২১  
তক্ষকসহ আটক ৬

নেত্রকোনার কলমাকান্দায় একটি তক্ষকসহ ৬ জনকে আটক করেছে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১-বিজিবি)।

শুক্রবার (২২ অক্টোবর) রাত সোয়া ১১টার দিকে উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের সীমান্তবর্তী নয়নকান্দি নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।

শনিবার (২৩ অক্টোবর) সকালে নেত্রকোনায় ব্যাটালিয়নের (৩১-বিজিবি) অধিনায়ক এ এস এম জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন— নেত্রকোনার কলমাকান্দার উড়াখাল গ্রামের শাহজাহান আলীর ছেলে মো. ইমরান (২১), একই এলাকার আবুল কাশেমের ছেলে মো. দেলোয়ার হোসেন (২৫), ময়মনসিংহের ভালুকার মোরাডোবা গ্রামের মাহাবুব আলমের ছেলে দেলোয়ার হোসেন (৩২), ত্রিশালের কাঁঠাল রাজবাড়ী গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে মো. সোহেল (৩৫), নরসিংদীর পলাশ থানার হাসনহাটা গ্রামের আকবর হোসেনের ছেলে মো. সুমন (৩৩) এবং একই এলাকার শিলমান্দি গ্রামের রিপন মিয়ার ছেলে মো. হৃদয় (২১)।

অধিনায়ক এ এস এম জাকারিয়া জানান, শুক্রবার রাতে সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা বিওপির নায়েব সুবেদার মো. মিজানুর রহমানের নেতৃত্বে ৮ সদস্যের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তে টহল দিচ্ছিলেন। এসময় সীমান্ত পিলার ১১৭০ হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নয়নকান্দি এলাকায় দুইটি মোটরসাইকেলযোগে গারো পাহাড়ের দিকে যাচ্ছিল আসামিরা। সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করে বিজিবির টহল দল। তখন মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করলে তাদের আটক করে বিজিবি। এসময় তাদের তল্লাশি করে একটি তক্ষক জব্দ করে। পরে তাদের কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

অধিনায়ক আরও জানান, জব্দ তক্ষকটি ১৬ ইঞ্চি লম্বা ও ওজন ২৬০ গ্রাম। এর মূল্য আনুমানিক ১৯ লাখ টাকা। এসময় দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

দেবল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়