Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

‘ঐক্যবদ্ধ থেকে সাম্প্রদায়িক হামলা মোকাবিলা করুন’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ২৩ অক্টোবর ২০২১  
‘ঐক্যবদ্ধ থেকে সাম্প্রদায়িক হামলা মোকাবিলা করুন’

ঐক্যবদ্ধ থেকে সাম্প্রদায়িক হামলা মোকাবিলা করতে বললেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। তিনি বলেন, গুজবে কান না দিয়ে সকলকে ঐক্যবদ্ধ থেকে এটা মোকাবিলা করতে হবে।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে দলের প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে যারা নৌকা প্রতীকের বিরোধিতা করবে, তাদের সঙ্গে আওয়ামীলীগের সম্পর্ক নেই। এখন থেকে বিদ্রোহী প্রার্থী লিটন আওয়ামী লীগের কেউ না।

আগামী ২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে দল মোখলেসুর রহমানকে নৌকা প্রতীকের মনোনয়ন দিয়েছে। কিন্তু জেলা যুবলীগের সভাপতি লিটন তা মেনে নিতে পারেননি। ফলে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পৌর নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকল পর্যায়ের নেতাকর্মীদের একসঙ্গে থাকার আহ্বান জানান সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

কামাল হোসেন বলেন, ‘আওয়ামীলীগ সরকার গত ১২ বছর ধরে ক্ষমতায় আছে। ফলে সারা দেশে উন্নয়ন হচ্ছে। যেসব গ্রামাঞ্চলে বিদ্যুৎ ছিল না, ওই সব এলাকায় এখন বৈদ্যুতিক বাতি জ্বলে।’

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, ডা. গোলাম রাব্বানী, নৌকার প্রার্থী আলহাজ্ব মোখলেসুর রহমান প্রমুখ। 
 

শিয়াম/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়