ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গভীর রাতে দুই ডাকাতকে পুলিশে দিলো গ্রামবাসী

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ২৪ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:৩৩, ২৪ অক্টোবর ২০২১
গভীর রাতে দুই ডাকাতকে পুলিশে দিলো গ্রামবাসী

কুষ্টিয়ার খোকসায় গ্রামবাসী গভীর রাতে অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।  

পুলিশ জানায়, শনিবার (২৩ অক্টোবর) রাত আড়াইটার দিকে খোকসার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ৮-৯ জনের একটি ডাকাতদল স্থানীয় লক্ষ্মীর বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় গ্রামবাসী তাদের প্রতিরোধ করে। এক পর্যায়ে ডাকাত দলের সদস্য সজল ও রাজিবকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড বন্দুকের কার্তুজসহ  আটক করে। এসময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের রাতেই পুলিশে দেয় জনতা।

সজল বহলাডাঙ্গী গ্রামের অনাথ আলী শেখের ছেলে এবং রাজিব সরিষা গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। তারা দুইজনই পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হবি অস্ত্রসহ দুই ডাকাত আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এরা স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় দুই জেলার সীমান্তবর্তী গ্রামগুলোতে ডাকাতি করে আসছে। গত কয়েক মাসে কমপক্ষে ৫ জন ডাকাতকে জনতা আটক করে পুলিশে দিয়েছে।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, রাত আড়াইটার দিকে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে ডাকাতরা ঈশ্বরদী গ্রামের পর্ণব দেবের বাড়ির টয়লেটে আশ্রয় নেয়। সেখান থেকে জনতা তাদের আটক করে পুলিশে দেয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাঞ্চন কুমার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়