ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নেতাদের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ২৪ অক্টোবর ২০২১  
শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নেতাদের শ্রদ্ধা

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচনে রাজশাহীতে বিজয়ীরা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতাদের সঙ্গে নিয়ে মহানগরীর কাদিরগঞ্জে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিএফইউজের নবনির্বাচিত যুগ্ম মহাসচিব রাশেদ ইবনে ওবায়েদ, নির্বাহী পরিষদ সদস্য বদরুল হাসান লিটন ও শরিফ সুমন।

এ সময় উপস্থিত ছিলেন- আরইউজে সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী কমিটির সদস্য আনিসুজ্জামান, সদস্য ইউ আদনান, সিনিয়র ফটোসাংবাদিক আজাহার উদ্দিন, সালাউদ্দিন, হাবিবুর রহমান পাপ্পু, মেহেদী হাসান, আবুল কালাম প্রমুখ।

শনিবার (২৩ অক্টোবর) বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচন হয়। নির্বাচনে রাজশাহী বিভাগ থেকে যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হন গাজী টিভির রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার রাশেদ ইবনে ওবায়েদ। আর রাজশাহী থেকে নির্বাহী পরিষদ সদস্য পদে নির্বাচিত হয়েছেন একুশে টিভির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি বদরুল হাসান লিটন এবং বাংলানিউজের রাজশাহীস্থ সিনিয়র করসপনডেন্ট শরীফ সুমন।
 

তানজিমুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়