Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত

শেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ২৫ অক্টোবর ২০২১  
ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক মো. হযরত আলী এই কমিটি ঘোষণা করেন।

কমিটিতে একজন আহ্বায়ক, ৯ জন যুগ্ন আহ্বায়ক এবং ২১ জন সদস্য রয়েছে।  কমিতে মো. আব্দুছ ছালামকে আহ্বায়ক করা হয়েছে। কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন- মো. রেজাউল ইসলাম, মো. শাহজাহান আকন্দ, মো. আব্দুল মান্নান, মো. লুৎফর রহমান, মো. আব্দুর রশিদ, মো. ছাইদুল হক, মো. খলিলুর রহমান, মো. আব্দুল মান্নান হীরা ও মো. আতাউর রহমান।

কমিটিতে ২১ জন সদস্য রয়েছেন। তারা হলেন- ঝিনাইগাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, মো. আব্দুল হান্নান, অধ্যাপক আব্দুল মমিন, মো. মোতাহার হোসেন বিল্লাল, মোফাজ্জল হক, মো. মোকাম্মেল হোসেন, মো. আনোয়ার হোসেন, মো. রুকুনুজ্জামান, মো. গোলাপ হোসেন, মো. ইদ্রিস আলী হিরু, মো. নজরুল ইসলাম, মো. মমতাজ আলী, মো. মোশারফ হোসেন, মো. আবু রায়হান, মোছা. জইবুবেন্নচ্ছা কোহিনুর, মো. মুসা অলম, মো. মাসুম বিল্লাহ, মো. মেহেদী হাসান মামুন, মো. আনোয়ার হোসেন, মো. সুলতান মাহমুদ, মো. নুরুজ্জামান।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, আমরা জেলা বিএনপি অত্যন্ত চুলচেরা বিশ্লেষণ করে প্রবীণ এবং তরুণদের সমন্বয়ে একটি কমিটি দিয়েছি। এই কমিটি সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করে গণতন্ত্র পুনরুদ্ধারে আগ্রনী ভূমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হযরত আলী বলেন, জাতীর এই ক্রান্তিলগ্নে পরিক্ষিত নেতাদের হাতেই দলের ভার দিয়েছি। আমি ব্যক্তিগত ভাবে আশা করি তারা দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করবে।

তারিকুল/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়