Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

কুড়িগ্রামে দুই মাথা নিয়ে কন্যা শিশুর জন্ম 

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৩, ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ০৮:০৭, ২৬ অক্টোবর ২০২১
কুড়িগ্রামে দুই মাথা নিয়ে কন্যা শিশুর জন্ম 

কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নে সেকেন্দার-আফরোজা দম্পতির কোলে সিজারের মাধ্যমে দুই মাথা বিশিষ্ট এক নবজাতকের জন্ম হয়েছে। ওই দম্পতি মোগলবাসা ইউনিয়নের ৬ নং ওর্য়াডের ব্যাপারি পাড়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, ওই দম্পতি গত শনিবার কুড়িগ্রামে একটি ডায়গোনেস্টিক সেন্টারে পরিক্ষা করে জানতে পারেন তার গর্ভে দুই মাথা বিশিষ্ট একটি সন্তান রয়েছে। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী গত শনিবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে সিজারের মাধ্যমে ওই দম্পতি দুই মাথা বিশিষ্ট এক নবজাতকের জন্ম দেয়। নবজাতক ও তার মা সুস্থ রয়েছেন। জন্ম নেয়া কন্যা সন্তানের জনক সেকান্দার আলী (৩২) পেশায় একজন মুদি দোকানি।

প্রতিবেশি জাহিদ হাসান বলেন, ‘আফরোজা বেগম (২২) একটি ডায়াগনস্টিক সেন্টারে গর্ভের সন্তান পরিক্ষা করে জানতে পারেন তার গর্ভে দুই মাথা বিশিষ্ট বাচ্চা রয়েছে। পরে চিকিৎসকের পরামর্শ নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সিজারের মাধ্যমে এক কন্যা সন্তানের জন্ম দেন। তাদের এটাই প্রথম সন্তান।’

সদরের মোগলবাসা বাসা ইউনিয়নের ৬নং ওর্য়াডের ইউপি সদস্য (মেম্বার) মো. জাহাঙ্গীর আলম জানান, আমার ওয়ার্ডের মুদি ব্যবসায়ী সেকেন্দার আলীর স্ত্রী রংপুর মেডিকেলে সিজারের মাধ্যমে দুই মাথা বিশিষ্ট এক কন্যা সন্তানের জন্ম দেয়। সন্তান ও সন্তানের মা সুস্থ আছেন বলে জানতে পেরেছি।

সৈকত/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়