ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পচা মাংস বিক্রি করায় জরিমানা

ফরিদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ২৬ অক্টোবর ২০২১  
পচা মাংস বিক্রি করায় জরিমানা

ফরিদপুরের বোয়ালমারীতে গরুর পচা মাংস বিক্রি করায় সেই মাংস জব্দ ও বিক্রেতাকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে পৌর সদরের স্টেশন সড়কের বিলাসী শপিং কমপ্লেক্স সংলগ্ন মাংস বাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

আদালত সূত্রে জানা যায়, পৌরসদরের ওই বাজারের মাংস বিক্রেতা মো. সালাউদ্দিন শেখের (৪৮) দোকান থেকে প্রায় ৩৫ কেজি পচা গরুর মাংস জব্দ করা হয়। সালাউদ্দিন পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের মৃত জয়েনউদ্দিন শেখের ছেলে। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে তিনি দোকান ছেড়ে পালিয়ে যান। দোকানের জব্দকৃত পচা মাংস মাটিতে পুঁতে ফেলা হয়।

বিকেল সাড়ে ৪টার দিকে মাংস ব্যবসায়ী সালাউদ্দিন উপজেলা ভূমি কার্যালয়ে হাজির হয়ে দোষ স্বীকার করলে আদালত তাকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক বলেন, ‘পচা মাংস বিক্রির খবর পেয়ে আমার কার্যালয়ের প্রতিনিধিরা সেখানে গেলে মাংস বিক্রেতারা তাদের ওপর চড়াও হন। এরপর সেখানে অভিযান চালিয়ে পচা মাংস জব্দ ও বিক্রেতাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা করা হয়।’ 
 

উজ্জ্বল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়