ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিখোঁজ, ভেসে উঠলো লাশ

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ২৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:০৩, ২৬ অক্টোবর ২০২১
ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিখোঁজ, ভেসে উঠলো লাশ

নরসিংদীর রেলসেতুতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে নিখোঁজ তরুণ অলি মিয়ার (১৮) লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার তিন দিন পর মঙ্গলবার (২৬ অক্টোবর) শীতলক্ষ্যা নদীর মাঝখান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত শনিবার (২৩ অক্টোবর) বিকেলে মাধবদী থেকে ঘোড়াশাল রেলওয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসে শাহজাহান ও অলি মিয়া নামের দুই তরুণ। পরে ঘোড়াশাল নতুন রেলসেতুতে ছবি তুলতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকুল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অলি মিয়া শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ হয়। পরে তাকে উদ্ধার করার জন্য ঘটনাস্থল ও তার আশে পাশের স্থানে শনিবার ও রোববার পলাশ ফায়ার সার্ভিস, টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং নরসিংদী রেলওয়ে পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করে। এছাড়া নিখোঁজের স্বজনরাও খোঁজাখুঁজি করে তাকে খুঁজে পায়নি। পরে মঙ্গলবার সকালে ডাংগা ইউনিয়নের ফুলেশ্বরী এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝখান থেকে নিখোঁজ যুবকের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে সকাল সাড়ে ১০টায় অলির চাচা ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ অলির লাশ শনাক্ত করেন।

নিহত অলির চাচা ফজলুর রহমান জানান, শীতলক্ষ্যা নদীতে তিন দিন ধরে অনেক খুঁজাখুঁজি করার পরেও যখন তার খোঁজ পাচ্ছিলাম না, তখন  ঘটনাস্থলের আশে পাশের লোকজনকে আমার মোবাইল নাম্বার দিয়ে রেখেছিলাম। আজ নদীতে লাশ ভাসতে দেখে তারা আমাকে খবর দেন। পরে আমরা এসে অলির লাশ শনাক্ত করি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহেদী জানান, নিখোঁজ যুবকের লাশ পাওয়া গেছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহমুদ/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়