ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চুরি হওয়ার সাতদিন পর শিশু উদ্ধার, গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৬, ২৭ অক্টোবর ২০২১  
চুরি হওয়ার সাতদিন পর শিশু উদ্ধার, গ্রেফতার ১

নোয়াখালীর চাটখিলে চুরি হওয়ার সাতদিন পর মরিয়ম (২) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

একই সঙ্গে অভিযুক্ত নারী মুন্নি আক্তারকে (২৫) গ্রেফতার করা হয়। সে লক্ষীপুরের চন্দ্রগঞ্জ থানার উছাখালী ইউনিয়নের ঝাউগঞ্জ এলাকার মুসফিকের মেয়ে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে লক্ষীপুরের চন্দ্রগঞ্জ থানার উছাখালী ইউনিয়নের ঝাউগঞ্জ এলাকা থেকে চুরি হওয়া শিশুকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, শিশু মরিয়মের মা-বাবা চাটখিল পৌরসভার একটি ভাড়া বাসায় বসবাস করে আসছে। মরিয়মের মা রোমানা বেগম অন্যের বাড়িতে কাজ করে। গত ১৯ অক্টোবর সকালে কাজে যাওয়ার পূর্বে নিজের শিশু সন্তানকে পাশের বাসার ভাড়াটিয়া মুন্নি আক্তারের কাছে রেখে যায়। কাজ শেষে ফিরে এসে মুন্নি আক্তারের বাসার দরজা বন্ধ দেখতে পায়। আশপাশে অনেক খোঁজ করেও সন্ধান না পেয়ে শিশুর বাবা চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

ওই অভিযোগের পরে পুলিশ উদ্ধার অভিযান অব্যাহত রেখে সাত দিন পর আজ রাতে চুরি হওয়া শিশুকে উদ্ধার করে এবং অভিযুক্ত নারীকে গ্রেফতার করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (চাটখিল-সোনাইমুড়ী সার্কেল) মো.সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত নারীকে আগামীকাল বুধবার সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

মওলা সুজন/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়